অবহেলা
- আসমা অধরা - একদিন ঠিক হেঁটে যাবো ০৩-০৫-২০২৪

পুরনো জরাজীর্ন হয়েই আছি;
তোমার রিডিং রুমের
ডান সাইডে; বুক সেলফ্টার
একেবারে উপরের তাকে !!
আমি স্বাস্হ্যবান এক উপন্যাস ।।

কখনো যদি পড়তে ইচ্ছে হয় কারো;
আলতো হাতে নামিয়ে নিতেও পারো ।।
পারবেনা যদিও; তা তোমারি অদৃষ্ট,
ভেতরে ভরা উইপোকা হৃষ্টপুষ্ট !!

একটিবারো করোনি পরিষ্কার; অথবা
স্প্রে হয়নি ইনসেক্ট কিলার ।।
নামিয়ে নিয়ে ধরো ঝাঁজরা খোলস;
ঝুরঝুরিয়ে পড়েই গেলাম নিচে !!

দোষ কি তাতে আমার বলো;
তোমরা বড্ড অলস !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

atosi_hasan
০৮-০২-২০১৫ ১১:২১ মিঃ

ভাল লাগল খুব।